মা হলেন রিয়ানা

 রিয়ানা

রিয়ানা

জনপ্রিয় মার্কিন পপ তারকা রিয়ানা ও র‌্যাপার এসাপ রকি তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন। লস অ্যাঞ্জেলেসে ১৩ মে পুত্রসন্তানের জন্ম হয়েছিল বলে জানা গেছে। তবে এখনো কোনো নাম দেওয়া হয়নি। দ্য গার্ডিয়ান টিএমজেড রিপোর্টের বরাতে সংবাদটি প্রকাশ করেছে।

রিয়ানা ও এসাপ রকি পরস্পরের বন্ধু এক দশকের বেশি সময় ধরে। শুরুতে তাঁদের মধ্যে প্রেমের কোনো সম্পর্ক ছিল না। ২০১৩ সালে রিয়ানার সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়ালেও তা ধোপে টেকেনি।

নিউইয়র্কের রাস্তায় এভাবেই প্রথম গর্ভবতী অবস্থায় দেখা দিয়েছিলেন রিয়ানা
নিউইয়র্কের রাস্তায় এভাবেই প্রথম গর্ভবতী অবস্থায় দেখা দিয়েছিলেন রিয়ানা 

২০২০ সালে রিয়ানা ও এসাপকে একসঙ্গে ডিনারে যেতে দেখা যায়। এরপর রিয়ানার দেশ বার্বাডোজে ছুটি কাটাতে দেখা যায় তাঁদের। তখন থেকে ফের মাথাচাড়া দেয় দুজনের প্রেমের গল্প। অবশেষে ২০২১ সালে রিয়ানা প্রকাশ করেন তাঁদের এ সম্পর্ক।
২০২০ সালের প্রথম দিক থেকে এসাপ রকির সঙ্গে আছেন।

 রিয়ানা
রিয়ানা

চলতি বছর জানুয়ারিতে এসাপ রকির শহর নিউইয়র্ক সিটির রাস্তায় এই দম্পতি হাঁটতে বের হন। বেবি বাম্প নিয়ে হাঁটার সময় ক্যামেরাবন্দী হয়ে গর্ভাবস্থার ঘোষণা করেছিলেন তাঁরা। আর সেই থেকে শুরু হয় হইচই। ছেলে হওয়ার সুখবর এখনো আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি রিয়ানা।

৯টি গ্র্যামি পুরস্কার বিজয়ী গায়িকা মাস কয়েক আগে এক সাক্ষাত্কারে জানিয়েছিলেন মাতৃত্ব নিয়ে পরিকল্পনার কথা। আগামী ১০ বছরে সন্তান ধারণের পরিকল্পনা আছে কি না, জানতে চাওয়া হলে তাঁর উত্তর ছিল, ‘ওরে বাবা তাহলে তো আমি ৪০ পেরিয়ে যাব, না, তার অনেক আগেই আমি মা হব।’ মনে মনে মাতৃত্বের পরিকল্পনা সেরেই ফেলেছিলেন এই পপ তারকা, তা এত দিনে বোঝা গেল।

নিউ ইয়র্ক ফ্যাশন উইকে রিয়ানা
নিউ ইয়র্ক ফ্যাশন উইকে রিয়ানা 

বার্বাডোসে ছুটি কাটিয়ে ফেরার সময় ২০২১ সালের নভেম্বরে একটি হামলার ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার হন এসাপ রকি। লস অ্যাঞ্জেলেস পুলিশ গুলি চালানোর সঙ্গে এসাপ রকি জড়িত থাকার তদন্ত করছিল। গ্রেপ্তার হওয়ার এক মাসের মধ্যেই তিনি বাবা হন।
বার্বাডোজের এই পপ তারকা রিয়ানা এখন বিশ্বের সবচেয়ে ধনী সংগীতশিল্পীদের একজন। ২০২০ সালের আগস্টে ফোর্বস সাময়িকীর করা একটি প্রতিবেদন অনুযায়ী, ৩৪ বছর বয়সী এই পপ তারকার মোট আনুমানিক সম্পদের পরিমাণ ১.৭ বিলিয়ন ডলার। ২০১৬ প্রকাশিত তাঁর অ্যালবাম ‘অ্যান্টি’ ৬৩ সপ্তাহ ধরে বিলবোর্ড চার্টগুলোতে ছিল।

Leave a comment