সুপুরুষের কাছে বিয়ের প্রস্তাব পেলেন শ্রীলেখা!

৭৮তম ভেনিস চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হবে আদিত্যর বাংলা ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র। ছবিটি পরিচালনা করেছেন আদিত্যবিক্রম সেনগুপ্ত।
ছবির সুবাদে আপতত সুদূর ভেনিসে শ্রীলেখা মিত্র। সুইৎজারল্যান্ড সফর শেষ করে এখন ভেনিসে ঘুরে বেড়াচ্ছেন তিনি। ৭ সেপ্টেম্বর প্রিমিয়ার হবে আদিত্যবিক্রমের এই ছবি। ওই দিন বঙ্গ ললনার বেশে শাড়ি পরে রেড কার্পেটে হাঁটবেন অভিনেত্রী। তার আগেই শহরের সঙ্গে একটু সখ্যতা সারছেন শ্রীলেখা। ঘুরতে ঘুরতে রাতে এক রেস্তরাঁয় খেতে যান তিনি। আর সেখানেই বিয়ের প্রস্তাব পান অভিনেত্রী। স্থানীয় রেস্তরাঁর এক সুদর্শন যুবক ‘ওয়েটার’ তাকে এই প্রস্তাব দেয়।

এদিনের কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী। ক্যাপশনে লেখা, এই সেই কালনাগিনী মাছ (সঙ্গে জুড়ে দেন রাগের ইমোজি)। সুন্দর দেখতে ছেলে দেখে দাম জিজ্ঞেস না করার ফলে এই যে বিল।

অভিনেত্রীর কথায়, খালের পাশে এক রেস্তোরাঁ পছন্দ হতেই প্রবেশ করেন তিনি। সামনে এসে দাঁড়ান এই সুপুরুষ যুবক। দুজনের কথোপকথন হয়। জানান, ছেলেটি রেস্তরাঁর কাজের পাশাপাশি মডেলিং করেন। তাকে বিয়ের প্রস্তাবও দেন। অভিনেত্রী কিছু না ভেবেই মাছের অর্ডার দেন। খাওয়ার শেষে বিল হাতে পেতেই চোখ কপালে শ্রীলেখার। এক প্লেট মাছের দাম ৬৩ ইউরো!

যদিও এ বিষয় অভিনেত্রীর মন্তব্য, এত ছোট ছেলেকে সামলানো তার পক্ষে দায়। সে তার মেয়ে মাইয়্যার প্রেমিক হওয়ার যোগ্য!

Leave a comment