নববধূকে নিয়ে মধুচন্দ্রিমায় নিলয়

কয়েকদিন আগে দ্বিতীয় বিয়ের খবর জানান মডেল-অভিনেতা নিলয় আলমগীর। এবার নববধূকে নিয়ে মধুচন্দ্রিমার জন‌্য উড়াল দিলেন এই অভিনেতা। সোমবার (১৬ আগস্ট) স্ত্রী তাসনুভা তাবাসসুম হৃদিকে নিয়ে কক্সবাজারে গিয়েছেন তিনি।

নিলয় আলমগীর জানান—সোমবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৯টার একটি ফ্লাইটে কক্সবাজার যান এই নবদম্পতি। আগামী ১৯ আগস্ট পর্যন্ত সাগর আর জোৎস্নায় একান্তে সময় কাটাবেন তারা। আগামী ২০ আগস্ট তার স্ত্রী হৃদির জন্মদিন। এদিন সকালেই স্ত্রীকে নিয়ে ঢাকার ফিরবেন। সন্ধ্যায় কাছের বন্ধুদের সঙ্গে কেক কেটে দিনটি উদযাপন করবেন বলেও জানান তিনি।


এদিকে কক্সবাজার সমুদ্র সৈকতে কাটানো সময় ফ্রেমবন্দি করেছেন নিলয়-হৃদি। যা ফেসবুকে পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন নিলয়। একটি ছবিতে দেখা যায়, সৈকতের বালুতে হাঁটু এলিয়ে দিয়েছেন নিলয়। তার ওপরে পা রেখেছেন হৃদি। আর নিলয় তার পায়ে নূপুর পরিয়ে দিচ্ছেন। আরো একাধিক ছবিতে রোমান্টিক লুকে দেখা যায় এই দম্পতিকে। ভক্তরাও তাদেরকে শুভেচ্ছা জানাচ্ছেন।

গত ৭ জুলাই পারিবারিক আয়োজনে বিয়ে করেন নিলয়-হৃদি। গত ১১ আগস্ট বিয়ের খবর জানান নিলয়। বিয়ের খবর গোপন রাখার কারণ ব‌্যাখ‌্যা করে নিলয় আলমগীর বলেন, ‘করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় কঠোর বিধিনিষেধ চলছিল। এসবের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছি, তাই কাউকে জানাইনি। আমরা সর্বোচ্চ স্বাস্থ্যবিধি মেনে বিয়ের অনুষ্ঠান করেছি।’

Leave a comment