দ্বিতীয় বিয়ের ছবি ফেসবুকে পোস্ট করে বিপাকে নিলয়

সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেছেন মডেল ও অভিনেতা নিলয় আলমগীর। স্ত্রীর সাথে বিয়ের সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছেন ফেসবুকে। আর তাতেই বাঁধে বিপত্তি। স্ত্রীর সাথে ছবি পোস্ট করায় নানা প্রশ্নের সম্মুখীন হচ্ছেন তিনি।

বিষয়টি নিয়ে নিলয় তার ফেসবুকে লিখেন, কি যে একটা সমস্যায় আছি! বিয়ে করেছি, ২য় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করি নাই।

নতুন বউ এর সাথে হাসি খুশি ছবি দিলে কমেন্ট করতেসে এত নির্লজ্জ কেন আপনি, ২য় বিয়ে করসেন আবার বউ এর সাথে ছবি দেন। একা ছবি দিলাম তাতেও সমস্যা, বিয়ের পর একা ছবি কেনো?
আমার বিড়াল এর সাথে ছবি দিলাম সেটাও সমস্যা। এক হাজারের উপরে ছবি তুলেছি। গালি খাওয়ার ভয়ে পোস্ট করতে পারছি না। আমার এত ছবি লইয়া আমি এখন কোথায় যাইবো।

নিলয়ের বর্তমান স্ত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি। তিনি ঢাকা গার্হস্থ অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। নিলয় আলমগীর বুধবার বিয়ের বিষয়টি ফেসবুকে জানালেও তাদের বিয়ে সম্পন্ন হয়েছে গত জুলাই মাসের ৭ তারিখে।

হৃদি পড়াশোনার পাশাপাশি নিজেকে লেখক, সাংবাদিক মনে করেন। প্রাতিষ্ঠানিক কোনো কার্যক্রমে যুক্ত না থাকলেও সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠনের গণ যোগাযোগের দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, ২০১৬ সালের গোঁড়াতে মডেল অভিনেত্রী শখকে বিয়ে করেন নিলয়। ২০১১ সালের নভেম্বর মাসে একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় পরস্পরের কাছাকাছি আসেন শখ ও নিলয়। সেই হিসেবে প্রেমের সম্পর্কের পাঁচ বছরের মাথায় বিয়ের কাজটি সেরে নিলেন তারা। তবে বিয়ের এক বছর পরই ২০১৭ সালে আলাদা হয়ে যান দুজন।

Leave a comment