সেক্স ভিডিও নিয়ে মুখ খুললেন প্রভা

সাদিয়া জাহান প্রভা একই সাথে আলোচিত ও সমালোচিত অভিনেত্রীর নাম। অভিনয়ের মাধ্যমে আলোচনায় আলোচনায় আসলেও অশ্লীল ভিডিও, কয়েকবার বিয়েসহ নানা বিষয়ে বরাবর সমালোচনায় আসতে হয়েছে তাকে।

অভিনেতা অপূর্বের প্রেমে পরে দীর্ঘদিনের প্রেমিক রাজীবের সঙ্গে বাগদান ভেঙে দেন তিনি।

২০১০ সালের এপ্রিল মাসের ১৬ তারিখে হওয়া এই বাগদান ভেঙে দেওয়ার মাশুল তাকে ভালোভাবেই গুণতে হয়েছিল। ওই বছরই রাজীবের সাথে বাগদান ভেঙে অপূর্বর সঙ্গে পালিয়ে যান প্রভা।

১৯ আগস্ট তারা বিয়ের পিঁড়িতে বসেন। এতে করে ক্ষিপ্ত হয়ে উঠলেন রাজীব। তারপরের ঘটনা কারও অজানা নয়। অপূর্বকে বিয়ে করার আগে প্রেমিক রাজীবের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত ফাঁস হয়ে যায় ইউটিউবে।

২৭ মিনিটের একটি ভিডিও মুহূর্তেই মানুষের হাতে হাতে পৌছে দেন রাজীব। এ নিয়ে দেশে-বিদেশে শুরু হয় তুমুল বিতর্ক। এর জেরেই অপূর্বের সঙ্গে ও বিচ্ছেদ ঘটে প্রভার।

অনাকাঙ্ক্ষিত সেই ঘটনাটি নিয়ে মুখ খুলছেন প্রভা। তিনি বলেন, ‘আমি কোনো পত্রপত্রিকাকে বলিনি যে আমি ভুল করেছি। রাজীবের সঙ্গে আমি যা করেছি তা ভুল করিনি এভাবে বলার জন্য দুঃখিত। হ্যা, বিশ্বাস করেছি। বিশ্বাস করে যদি কোনো ভুল করে থাকি, তাহলে আমি সেটা করেছি।’

স্ক্যান্ডাল ফাঁস হওয়ার পর ধীরে ধীরে অভিনয় ক্যারিয়ার থেকে পিছিয়ে পড়েছিল প্রভাকে। কিন্তু থেমে থাকেননি তিনি। খুব বেশি না হলেও ছোট পর্দায় নিজেকে ধরে রেখেছেন। বিয়েও করেছিলেন আবার। তখনকার সময়ে আলোচ্য ঘটনা রাজীব প্রভার অশ্লীল ভিডিও ফাঁস হবার পর থেকেই প্রভার ক্যারিয়ারে বেশ বড় একটা প্রভাব পড়েছিলো। সেই প্রভাব এখনো কাটেনি।

Leave a comment